Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোমস্তাপুরে রাকাবের কৃষিঋণ বিতরণ

প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে রবিশস্য, গবাদি পশু, কৃত্রিম প্রজনন ও দুগ্ধ উৎপাদনে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, রহনপুর শাখা কর্তৃক কৃষিঋণ বিতরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার রহনপুর শাখা কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এ কৃষিঋণ বিতরণ করেন গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার কে এম আলমগীর কবীর।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, চাঁপাইনবাবগঞ্জ জোনাল ব্যবস্থাপক শাহজামাল মÐল, রহনপুর শাখা ব্যবস্থাপক আশরাফুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম, যুগ্ম সম্পাদক আল-মামুন বিশ্বাস, ঊর্ধ্বতন কর্মকর্তা আফজাল হোসেন ও আব্দুর রহিম, কর্মকর্তা শাখাওয়াত হোসেনসহ ঋণগ্রহীতারা। উল্লেখ্য, চলতি ২০১৬-১৭ অর্থবছরের রাকাবের রহনপুর শাখায় ঋণ বিতরণের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৮ কোটি ৩০ লাখ টাকা। এর মধ্যে জুলাই-আগস্ট মাসে কৃষিঋণ বিতরণ করা হয়েছে ১ কোটি ৫৮ লাখ টাকা। এছাড়া কৃত্রিম প্রজনন ও দগ্ধ উৎপাদন খাতে (৫% সুদহারে) গত ২ মাসে ৫ লাখ ৫০ হাজার টাকার ঋণ বিতরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোমস্তাপুরে রাকাবের কৃষিঋণ বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ