Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৫ জন সৃজনশীলের পরিচালনায় কমিউনিকেশন সামিট

প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বাংলাদেশ ব্রান্ড ফোরাম এর উদ্যোগে ঢাকার লা মেরিডিয়ানে অনুষ্ঠিত হয়েছে কমিউনিকেশন সামিটের ষষ্ঠ আসর। এবারের থিম ছিলো ‘উদ্ভাবনী ধারনার শক্তিকে উদযাপন’। সৃজনশীলতা ও এর সাথে সংশ্লিষ্ট প্রায় ৩৫০ জন পেশাজীবীর উপস্থিতিতে অনুষ্ঠিত দিনব্যাপী এ সম্মেলনে ৫ জন ক্রিয়েটিভ গুরু ভিন্ন ভিন্ন বিষয়ের উপর তাদের বক্তব্য উপস্থাপন করেন ।
কান্স লায়ন্স ইন্টারন্যাশনাল ফেস্টিভাল অব ক্রিয়েটিভিটির সহযোগিতায় অনুষ্ঠিত কমিউনিকেশন সামিট বিজ্ঞাপনী সংস্থা, সৃজনশীল ধারনার আদান-প্রদানকারি বিভিন্ন কোম্পানি ও সংস্থার নেতৃস্থানীয় পেশাজীবীদের একটি অভিন্ন প্ল্যাটফরম প্রদানের মাধ্যমে বিজ্ঞাপনভিত্তিক নিত্যনতুন ধারণা ও কর্মপ্রণালী নিয়ে আলোচনা করা হয়।
এবারের আসরের বক্তারা ছিলেন গুগলের বাংলাদেশ ও শ্রীলঙ্কার কান্ট্রি হেড ফজল আশফাক; বিজনেস ক্রিয়েটিভিটি, ইনোভেশন, চেইঞ্জ ও গেøাবাল বিজনেস প্রভৃতি বিষয়ের লেখক ও মূলপ্রবন্ধ উপস্থাপনকারী ফ্রেডরিক হ্যারেন, গ্রে গ্রæপ এশিয়া প্যাসিফিকের চেয়ারম্যান ও সিইও নির্ভিক সিং; ইউনিলিভারের এশিয়া, মধ্যপ্রাচ্য ও তুরস্কের হোমকেয়ারের রিজিওনাল ইনটেগ্রেটেড ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন্স এন্ড মার্কেট ডেভলপমেন্টের সাবেক পরিচালক, ভারত আভালানি এবং রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের (আআইএল) ব্র্যান্ড স্ট্যার্টেজি এন্ড মার্কেটিং কমিউনিকেশনের প্রেসিডেন্ট কৌশিক রায়।
দিনব্যাপি সেশনের মাধ্যমে প্রত্যেকেই আলাদাভাবে সৃজনশীলতা এবং বিজ্ঞাপণী যোগাযোগের বিভিন্ন বিষয় বিস্তারিত আলোচনা করেন। এছাড়াও, সামিটে কান্স লায়ন্স এর প্রদর্শনী এবং ইন্ডাস্ট্রির কিছু মুখ্যবিষয় এর উপর দেশি ও বিদেশি অভিজ্ঞদের নিয়ে একটি প্যানেল আলোচনা হয়েছে।
সামিটের পরবর্তীতে সন্ধ্যায় ২৫টি ক্যাটাগরিতে দেশব্যাপি প্রচারিত শ্রেষ্ঠ বিজ্ঞাপনগুলোকে কমিউনিকেশন এওয়ার্ড বা কমওয়ার্ড দিয়ে সম্মানিত করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৫ জন সৃজনশীলের পরিচালনায় কমিউনিকেশন সামিট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ