Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

‘দুঃশাসনের বিরুদ্ধে জাপা আপসহীন’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ১২:০৪ এএম

দুঃশাসনের বিরুদ্ধে জাপার আপসহীন সংগ্রাম করবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেছেন, এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে জাপার রাজনীতি। তাইক্ষুধা, দারিদ্র্য, দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে জাপার সংগ্রাম আপসহীন। গতকাল বৃহস্পতিবার জাতীয় পার্টির বনানী কার্যালয়ের মিলনায়তনে ‘পল্লীবন্ধু পদক ২০২১’ বাস্তবায়ন কমিটির এক সভায় তিনি এ মন্তব্য করেন।

জি এম কাদের বলেন, একটি কল্যাণ রাষ্ট্র গড়তে গণমানুষের মৌলিক ও মানবাধিকার রক্ষায় জাতীয় পার্টি সংসদে ও রাজপথে দায়িত্বশীল ভ‚মিকা পালন করছে। কারণ দেশের মানুষ এক বুক প্রত্যাশা নিয়ে জাপার দিকে তাকিয়ে আছেন।
‘পল্লীবন্ধু পদক ২০২১’ বাস্তবায়ন কমিটিরসভায় আরো বক্তব্য রাখেন জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সাইফুদ্দিন আহমেদ মিলন, সোলায়মান আলম শেঠ, শফিকুল ইসলাম সেন্টু, উপদেষ্টা শেরিফা কাদের, যুগ্ম মহাসচিব মো. বেলার হোসেন, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, এম এ রাজ্জাক খান, কেন্দ্রীয় সদস্য নাজমুল খান, আলাউদ্দিন আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপা-আপসহীন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ