Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিএনপির শত্রু বিএনপিই -ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মাগুরা জেলা সংবাদদাতা : বিএনপি নিয়ে আওয়ামী লীগ বিচলিত না বিচলিত জঙ্গিবাদ আর উগ্র রাজনীতি নিয়ে। বিএনপি বর্তমানে দিশেহারা মরা নদী। এ মরা নদীতে আর জোয়ার আসবে না। বিএনপিবিএনপির শত্রু। মাগুরা জেলা আওয়ামী লীগ আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন। গতকাল শুক্রবার সকালে জেলা আওয়ামী লীগ সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে স্থানীয় নোমানী ময়দানে অনুষ্ঠিত উক্ত সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এড. বীরেন শিকদার এমপি. মেজর জেনারেল (অবঃ) এটিএম আব্দুল ওহাব এমপি, কামরুল লায়লা জলি এমপি, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এড. সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পংকজ কুমার কুন্ডু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু নাসির বাবলুসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী। যোগাযোগমন্ত্রী বলেন, ’৭১ সালে বঙ্গবন্ধুর নেতৃত্বে পাক হানাদার বাহিনীকে বিতাড়িত করে দেশ স্বাধীন করেছে আওয়ামী লীগ। এবার বঙ্গবন্ধু যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ থেকে উগ্রবাদী রাজনীতি ও সন্ত্রাসকে বিতাড়িত করা হবে। মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা আজ দেশকে উন্নয়নের চরম শিখরে নিয়ে গেছে, যা সারা বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছে। তিনি বলেন, গত ৪১ বছরের ইতিহাসে স্বাধীনচেতা, সাহসী, বিচক্ষণ, সফল কূটনৈতিক, দক্ষ প্রশাসক হিসেবে আজকের প্রধানমন্ত্রী একমাত্র ব্যক্তি হিসেবে স্থান করে নিয়েছেন। শেখ হাসিনার সফল নেতৃত্বের প্রতি আকৃষ্ট হয়ে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী জন কেরি চিনের প্রেসিডেন্ট বাংলাদেশের সাথে উন্নয়ন সহযোগী হয়ে কাজ করার ইচ্ছা পোষণ করেছেন। ওবায়দুল কাদের বলেন, সন্ত্রাস জঙ্গিবাদের পাশাপাশি দেশকে মাদকমুক্ত করতে হবে। তিনি যুব সমাজের দৃষ্টি আকর্ষণ করে আগামীদিনের কথা চিন্তা করে মাদকের ছোবল থেকে দেশকে রক্ষা করতে এগিয়ে আসার আহ্বান জানান। মন্ত্রী মাগুরার বিভিন্ন সড়ক উন্নয়নের চিত্র তুলে ধরে বেশ কয়েকটি সড়ক উন্নয়নের প্রতিশ্রুতি দেন। পরে মন্ত্রী মাগুরা কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন।



 

Show all comments
  • S. Anwar ২৩ এপ্রিল, ২০১৭, ১২:০৪ পিএম says : 0
    বাস্তবে দেখা যায় সম্পুর্ন উল্টা চিত্র। আ-লীগ আ-লীগকে হত্যা করে, ছা-লীগ ছা-লীগের সাথে যুদ্ধ করে, যু-লীগ যু-লীগকে ধাওয়া করে। সবইতো একই সাইন বোর্ড ধারী। মন্ত্রীমশায় এখন বলেনতো দেখি কে কার শত্রু?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির শত্রু বিএনপিই -ওবায়দুল কাদের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ