Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধাদের মানববন্ধন কর্মসূচিতে ড. মোশাররফ

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

জিয়াউর রহমানের স্বাধীনতা পদক প্রত্যাহারের সিদ্ধান্ত প্রতিহিংসার
স্টাফ রিপোর্টার : বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মরণোত্তর স্বাধীনতা পদক প্রত্যাহারের সিদ্ধান্ত রাজনৈতিক প্রতিহিংসার বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। গতকাল শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।
জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের আয়োজনে পালিত এই কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে মোশাররফ হোসেন বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মরণোত্তর স্বাধীনতা পদক প্রত্যাহার করতে চাইছে সরকার। তিনি একজন প্রকৃত মুক্তিযোদ্ধা। সরাসরি যুদ্ধ করেছেন। তার খেতাব প্রত্যাহারের চিন্তা করা প্রতিহিংসা ও হীনমন্যতা ছাড়া আর কিছুই নয়। এই সিদ্ধান্ত থেকে সরে আসার জোর আহ্বান জানান সাবেক মন্ত্রী ড. মোশাররফ হোসেন।
আয়োজক সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজুল হকের সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য রাখেন কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, মুক্তিযোদ্ধা দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান, সংগঠন নেতা আবুল হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধাদের মানববন্ধন কর্মসূচিতে ড. মোশাররফ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ