Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : লালমনিরহাটের কালীগঞ্জে বিএসএফের গুলিতে এক বাংলাদেশী নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও দুজন। গতকাল শুক্রবার ভোরে উপজেলার গোড়ল ইউনিয়নের বুড়িরহাট সীমান্তে এ ঘটনা ঘটে বলে লালমনিরহাট-১৫ বিজিবির অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল আহমেদ বজলুর রহমান হায়াতী জানান। নিহত মহুবার রহমান (৩৮) কালীগঞ্জ উপজেলার মালগাড়া বগুড়াপাড়া গ্রামের নজু প্রামাণিকের ছেলে। গুলিবিদ্ধ দুজনকে চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়েছে।
স্থানীয়দের বরাত দিয়ে বিজিবি কর্মকর্তা বজলুর রহমান বলেন, বাংলাদেশ থেকে প্রায় ২৫ জনের একটি দল গরু আনতে বুড়িরহাট সীমান্তের ৯১৫ সাব ৮ এস পিলারের কাছে যায়। এ সময় সাতভা-ারিয়া বিএসএফ ক্যাম্পের টহল সদস্যরা গুলি ছোড়ে।
‘মহুবার রহমানের ডান কানে গুলি লাগলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গুলিবিদ্ধ হন তার সঙ্গে থাকা আরও দুজন।’ গোড়ল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল ইসলাম জানান, মহুবারের সঙ্গে যারা গরু আনতে ওপারে গিয়েছিলেন, তারাই টেনেহিঁচড়ে লাশ বাড়িতে নিয়ে আসেন বলে তিনি শুনেছেন। এ ঘটনার পর বিএসএফকে একটি প্রতিবাদপত্র পাঠিয়ে পতাকা বৈঠক ডাকা হয়েছে বলে বিজিবি কর্মকর্তা বজলুর রহমান জানান। সূত্র : বিডিনিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ