Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে অবরোধ

ফুটওভার ব্রিজের দাবি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১২:০১ এএম

মুন্সিগঞ্জের শ্রীনগরের হাঁসাড়া এলাকায় ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ফুটওভার ব্রিজের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে স্থানীয়রা। গতকাল সকালে হাসাড়াকালী কিশোর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসী এক্সপ্রেসওয়েতে প্রথমে মানববন্ধন ও পরে সড়ক অবরোধ করেন। এতে প্রায় ১ ঘণ্টা এ সড়কে যান চলাচল বন্ধ থাকে।

স্থানীয়রা বলেন, প্রতিদিন স্থানীয়দের নানা প্রয়োজনে এক্সপ্রেসওয়ের একপাশ থেকে অন্যপাশে যেতে হয়, ফুটওভার ব্রিজ না থাকায় প্রায়ই প্রাণহানির ঘটনা ঘটছে। দ্রুত ফুটওভার ব্রিজ নির্মাণ করা না হলে সড়কে মৃত্যুর সংখ্যা বাড়তেই থাকবে।
হাঁসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবজাল হোসেন জানান, স্থানীয়রা সড়ক অবরোধ করলে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের আশ্বাসে অবরোধকারীরা সড়ক থেকে সরে যায়। পরে যান চলাচল স্বাভাবিক হয়। প্রসঙ্গত, এক্সপ্রেসওয়ের হাঁসাড়া এলাকায় ফুটওভার ব্রিজ না থাকায় ঝুঁকি নিয়ে রাস্তা পার হতে গিয়ে গতকয়েক মাসে সড়ক দুর্ঘটনায় বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে।



 

Show all comments
  • Md Raihan ২ মার্চ, ২০২১, ৫:২৬ এএম says : 0
    Kaomen ace
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটওভার ব্রিজের দাবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ