Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেয়ার বিক্রি করবে এসআইবিএলের উদ্যোক্তা ও সানলাইফ পরিচালক

প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : শেয়ার বিক্রয়ের ঘোষণা দিয়েছেন পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি সোস্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) উদ্যোক্তা পরিচালক। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র মতে, উদ্যোক্তা পরিচালক মিসেস জহুরা আলমের নিজ প্রতিষ্ঠানের মোট ১৪ লাখ ৪২ হাজার ৮৪৬টি শেয়ার রয়েছে। এর মধ্যে তিনি মোট ১৪ লাখ শেয়ার বিক্রয় করবেন। তিনি বর্তমান বাজার দরে আগামী ৩০ কার্যদিবসের মধ্যে স্টক এক্সচেঞ্জের মাধ্যমে শেয়ার বিক্রয় সম্পন্ন করবেন বলে জানিয়েছেন।
এদিকে শেয়ার বিক্রয়ের ঘোষণা দিয়েছেন পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের কোম্পানি সানলাইফ ইন্স্যুরেন্সের উদ্যোক্তা পরিচালক। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র মতে, উদ্যোক্তা পরিচালক মো. মফিজুর রহমান নিজ প্রতিষ্ঠানের মোট ১২ লাখ ৯৮ হাজার ৬৭৯টি শেয়ার রয়েছে। এর মধ্যে তিনি মোট ১ লাখ ৯৮ হাজার শেয়ার বিক্রয় করবেন। তিনি বর্তমান বাজার দরে আগামী ৩০ কার্যদিবসের মধ্যে স্টক এক্সচেঞ্জের মাধ্যমে শেয়ার বিক্রয় সম্পন্ন করবেন বলে জানিয়েছেন। Ñওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেয়ার বিক্রি করবে এসআইবিএলের উদ্যোক্তা ও সানলাইফ পরিচালক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ