Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদ আহমদ চৌধুরীর ইন্তেকালে প্রবাসী সাংবাদিক সমিতির নেতৃবৃন্দের শোক

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৬:১০ পিএম

দুবাই থার্টি থ্রি টিভির সাবেক সহকারী বার্তা প্রধান ও বাংলাদেশ বেতারের প্রাক্তন নিউজ কন্ট্রোলার ও চট্টগাম বেতারের সাবেক আঞ্চলিক পরিচালক আলহাজ্ব ফরিদ আহমদ চৌধুরী (৮০) গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)-এর সভাপতি সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার, প্রসাসের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল মান্নান, প্রসাসের উপদেষ্টা সাংবাদিক মাহাবুব হাসান হৃদয়সহ প্রবাসী সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ। সাংবাদিক নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, ১৯৭৮ সালে ফরিদ আহমদ চৌধুরী দুবাই থার্টি কিু টিভির সহকারী বার্তা প্রধান হিসেবে কর্মরত ছিলেন। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে ৬ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ

২০ অক্টোবর, ২০২২
১৩ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২২
৪ ফেব্রুয়ারি, ২০২২
২৮ জানুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ