Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অনলাইনে নারীদের ব্ল্যাকমেইল স্ত্রীর অভিযোগে স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৪১ এএম

অনলাইনে নারীদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলে বিয়ে ও অন্তরঙ্গ মুহ‚র্তের ছবি তুলে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা-পয়সা এবং স্বর্ণালংকার হাতিয়ে নেয়া অভিযোগে নাজমুল হাসান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশে বলছে, নাজমুলের বিরুদ্ধে তার স্ত্রী অভিযোগে করেছেন।
গতকাল পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা বলেন, পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত বাংলাদেশ পুলিশের অফিশিয়াল ফেসবুক পেজে নাজমুলের স্ত্রী তার স্বামীর বিরুদ্ধে নারীদের ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ করেন। তিনি উল্লেখ করেন, তার স্বামী এভাবে অনেক মেয়েকে প্রতারিত করেছেন। কিন্তু লোকলজ্জায় কেউ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেননি।
সোহেল রানা জানান, পুলিশ হেডকোয়ার্টার্স থেকে অভিযোগটি তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য ডিএমপির শ্যামপুর মডেল থানার ওসিকে নির্দেশ দেয়া হয়। শ্যামপুর থানার পুলিশ তাৎক্ষণিকভাবে ওই নারীর সঙ্গে যোগাযোগ করে। পরবর্তী সময়ে থানায় ওই নারীর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে শ্যামপুর মডেল থানার ওসি মফিজুল আলম এবং এসআই দেবকুমার আচার্যের নেতৃত্বে একটি টিম অভিযোগের সত্যতা যাচাই করে। পরে গত মঙ্গলবার সিরাজগঞ্জ সদর থানার পৌর এলাকার সয়াধানবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে এআইজি সোহেল রানা জানান, সিরাজগঞ্জের যে স্থান থেকে নাজমুল হাসানকে গ্রেফতার করা হয়েছে, সেখানেও এক নারীর সঙ্গে সম্পর্ক স্থাপন করার কথা স্বীকার করেছে তিনি। ভার্চুয়াল রিলেশনের মাধ্যমে বিভিন্ন মেয়ের সঙ্গে প্রতারণামূলক সম্পর্ক স্থাপনসহ কৌশলে তিনটি বিয়ে করেছে বলে স্বীকার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারীদের-ব্ল্যাকমেইল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ