Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত ৭

লেগুনাস্ট্যান্ডে আধিপত্য বিস্তার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৪১ এএম

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলের লেগুনা স্ট্যান্ডে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ৭ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৬ জন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত মঙ্গলবার রাতে তেজগাঁও শিল্পাঞ্চল লিংরোড শান্তা টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সাইন, নাইমুল ইসলাম শুভ, সুমন, শাওন, নাজমুল, মমিন ও রাকিব। তাদের বয়স হবে আনুমানিক ১৯ থেকে ৩০ বছর। তাদের মধ্যে ছয় জন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন। শাওন বাইরে চিকিৎসা নিচ্ছেন বলে আহতরা জানিয়েছেন।

আহত নাইমুল ইসলাম শুভ বলেন, লেগুনা স্ট্যান্ডে তার ভাই সুমনকে মারধর করছিল। এরকম সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে লেগুনা স্ট্যান্ডের লোকজন আমাদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে আমরা সাত জন আহত হয়েছি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় ছয়জন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন। শাওন নামে আরেকজন বাইরে চিকিৎসা নিচ্ছেন বলে জেনেছি। আহতদের মধ্যে সবারই পেটে, কারও কারও বুকে ছুরিকাঘাত আছে। তবে গতকাল সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় মামলা দায়ের বা কাউকে আটক করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লেগুনাস্ট্যান্ড

১৮ ফেব্রুয়ারি, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ