Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার জীবনের পাতায় পাতায় ভুল হাছান মাহমুদ

প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বেগম খালেদা জিয়ার জীবনের প্রতি পাতায় পাতায় ভুল। তাকে অপসারণ না করলে বিএনপি রক্ষা পাবেনা। গতকাল বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক সমাবেশ ও মানববন্ধনে তিনি এসব কথা বলেন। জামায়াত ঘোষিত অবৈধ হরতালের প্রতিবাদে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ এ সমাবেশ ও মানববন্ধন আয়োজন করে। ড. হাছান মাহমুদ বলেন, বেগম খালেদা জিয়ার জন্ম তারিখে ভুল। মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানের সেনাক্যাম্পে আশ্রয় নেয়া ভুল, নির্বাচনে অংশ না নেয়া ভুলÑ তার জীবনের পাতায় পাতায় ভুল। যার জীবনের পাতায় পাতায় ভুল সেই বেগম খালেদা জিয়াকে অপসারণ না করলে বিএনপি রক্ষা পাবে না।
তিনি বলেন, জন কেরির বাংলাদেশ সফরের মধ্য দিয়ে প্রমাণ হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র ও শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশের বন্ধুত্ব সুদৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্ঠিত। তার কাছে বিএনপির নেত্রীর কান্না কোনো কাজে আসেনি। ২০১৯ সালের আগে দেশে কোনো নির্বাচন হবে না।
হাছান আরও বলেন, বেগম খালেদা জিয়া সব হারিয়ে এখন অন্যের ইস্যুকে হাইজ্যাক করছেন। তিনি অন্যের তেল গ্যাস ইস্যু হাইজ্যাক করতে চেয়েছেন। বেগম খালেদা জিয়া এখন পরগাছা ও পরজীবীতে পরিণত হয়েছেন।
জামায়াতের হরতাল প্রসঙ্গে হাছান বলেন, হরতালকারীদের এখন দূরবীন দিয়েও খুঁজে পাওয়া যাচ্ছে না। বিএনপি-জামায়াত হরতালকে কৌতুকে পরিণত করেছে। যারা আদালতের রায়ের বিরুদ্ধে হরতাল ডাকে তাদের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা করতে হবে। সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়ার জীবনের পাতায় পাতায় ভুল হাছান মাহমুদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ