Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে গতকাল সকালে যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় পড়ে শেখ নুরুল হক নামে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মচারী নিহত হয়েছেন। নিহত নুরুলের গ্রামের বাড়ি পিরোজপুর হুলারহাট উপজেলায়। তিনি যাত্রাবাড়ী স্টাফ কোয়ার্টারে থাকতেন। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা বাসের কনডাক্টর ন‚রনবী জানান, গতকাল সকালে যাত্রাবাড়ী বাসস্ট্যান্ডে ৮ নম্বর দুটি বাসের মাঝখান দিয়ে পার হওয়ার সময় চাপা পড়েন ওই ব্যক্তি। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

গতকাল সকালে যাত্রাবাড়ীর বাসা থেকে তিনি মতিঝিলের অফিসে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন। এর আগে গত মঙ্গলবার রাতে মিরপুর-১ নম্বর সেকশনে ট্রাকের ধাক্কায় লুৎফুর রহমান (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত লুৎফুরের বাড়ি ফরিদপুর ভাঙ্গা উপজেলায়। এক পরিবার নিয়ে মিরপুর-১ নম্বর সেকশনের রয়েল সিটিতে থাকতেন। নিহতের স্ত্রী ও স্বজনরা জানান, এশার নামাজ পড়তে বাসা থেকে বেরিয়ে রয়েল সিটির গেটের পাশে জান্নাতুল ফেরদৌস জামে মসজিদে যাচ্ছিলেন লুৎফুর। পথে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়।

এতে তিনি গুরুতর আহত হলে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা তাকে সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, লাশ দুটির ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ-গেল-দুইজনের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ