Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ে নতুন সচিব

বিটিভিতে মহাপরিচালক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে সচিব এবং পরিকল্পনা কমিশনে নতুন সদস্য নিয়োগ দিয়েছে সরকার। এছাড়া বাংলাদেশ টেলিভিশনে নতুন (বিটিভি) মহাপরিচালক নিয়োগ দেওয়া হয়েছে। গতকাল সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে। জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষে একজন সদস্যসহ আরও চারজন অতিরিক্ত সচিবের বদলী করা হয়েছে।
জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মোসাম্মদ হামিদা বেগমকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। আর বাণিজ্য মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব শরিফা খান পরিকল্পনা কমিশনের সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন। পরিকল্পনা কমিশনের সদস্যের পদটি সচিব পদমর্যাদার। অন্যদিকে, স্থানীয় সরকার বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব সোহরাব হোসেনকে বিটিভির মহাপরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।
এছাড়া শিশু কল্যাণ ট্রাস্টের পরিচালক হাবিবুর রহমানকে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগে, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য সেলিম আবেদকে বিদ্যুৎ বিভাগে এবং খাদ্য মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. তাহমিদুল ইসলাম ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব বশীর আহমেদকে স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব পদে বদলি করা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিটিভি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ