Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনাভাইরাসের টিকা না নিয়ে ফটোসেশনে সংসদ সদস্য শিউলি আজাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ৫:২১ পিএম

করোনার টিকা না নিয়ে শুধু ফটোসেশন করলেন ব্রাহ্মণবাড়িয়ার সংরক্ষিত মহিলা আসনের (ব্রাহ্মণবাড়িয়া) সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ। রোববার দুপুরে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকার বুথে তিনি এ ফটোসেশন করেন। ফটোসেশনের সময় পাশে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু হানিফ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকা, সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুল জব্বারসহ শতাধিক লোকজন।

সংসদ সদস্যের এমন আচরণে উপস্থিত অনেকেই বিরূপ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। কারণ এখানে তিনি কোনো টিকা নেননি। সরাইলে আজ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়ার সভাপতিত্বে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম। এরপর তিনি স্বাস্থ্যকর্মীদের কাছ থেকে টিকা নেওয়ার ভাব করেন এবং ছবি তোলেন। সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. নোমান মিয়া তার টিকা না নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ বলেন, আমি নারীদের সাহস যোগানোর জন্য টিকা নেওয়ার ভঙ্গি করে ফটোসেশন করি। উম্মে ফাতেমা নাজমা বেগম আরো বলেন, তিনি জাতীয় সংসদ ভবনে টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন। এ কারণে এখানে তিনি টিকা নেননি।

 



 

Show all comments
  • SHAH NOWROSE ৮ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩৩ পিএম says : 0
    She did it very good, most likely her point is, if she takes it people in her area will follow her, just to bring people up for vaccination. Good leader.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিউলি আজাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ