Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জামাতে ইসলাম সরকারকে অস্থিতিশীল করার চেষ্টা করছে

আলহাজ মিছবাহুর রহমান চৌধুরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

বাংলাদেশ ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধরী বলেছেন, জামাতে ইসলাম দেশব্যাপী অশান্তির সৃষ্টির মাধ্যমে সরকারকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। তাদের এই অশুভ চক্রান্ত বাস্তবায়নের জন্য কওমি কিছু ওলামাকে ব্যবহার করার কৌশল অবলম্বন করেছে। জামাত ইসলামের নামে মুসলমানদের ধোকা দিচ্ছে।
তিনি বলেন, কওমি ওলামারা মহান ইসলামের সঠিক ঈমান আক্বিদার মশালবাহী কাফেলা। তথাকথিত কওমি নামধারী পথভ্রষ্ট দুই একজনের জন্যে কওমি অঙ্গনকে বিভ্রান্ত করতে পারবে না। স্বাধীনতা ও সাহাবী বিরোধী এই ফেৎনাবাজদের প্রতিহত করতে হবে।
আজ শনিবার ঢাকার মুগদাথানাধীন জামিয়া মাদানিয়ার নিজস্ব ক্যাম্পাসে বাংলাদেশ ইসলামী ঐক্যজোট এর জাতীয় প্রতিনিধি সম্মেলনে সভাপতির বক্তব্যে দলের চেয়ারম্যান আলহাজ মিছবাহুর রহমান চৌধুরী এসব কথা বলেন।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান শাইখুল হাদিস আল্লামা রুহুল আমিন খান, ভাইস চেয়ারম্যান অধ্যাপক মাওলানা ড. আহমেদ আবুল কালাম, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জুলকারনাইন ডালিম, মহাসচিব শাইখুল হাদিস মুফতি মনিরুজ্জামান রাব্বানী,ইসলামিক ডেমোক্রেটিক অ্যালায়েন্স এর মহাসচিব এডভোকেট নুরুল ইসলাম খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামাতে-ইসলাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ