Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মূল্য সংবেদনশীল তথ্য নেই ২ কোম্পানির

প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : অস্বাভাবিক হারে শেয়ার দর বাড়ার পেছনে কোনো প্রকার অপ্রকাশিত মূল্য সংবেদনশীল তথ্য নেই বলে জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত এমবি ফার্মা লিমিটেড ও মডার্ন ডাইং অ্যান্ড স্ক্রিন প্রিন্টিং লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র মতে, ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) কোম্পানি দুইটির কাছে গত ২৮ আগস্ট চিঠি পাঠায়। এর জবাবে কোম্পানি দুইটির পক্ষ থেকে জানানো হয়, শেয়ার লেনদেনে প্রভাব ফেলতে পারে এমন কোনো অপ্রকাশিত তথ্য নেই কোম্পানির কাছে।
ডিএসই’র তথ্য অনুযায়ী, এমবি ফার্মার শেয়ার দর গত ৩১ জুলাই থেকে ২১ আগস্ট পর্যন্ত ধারাবাহিকভাবে বেড়েছে। এ সময়ে শেয়ারটির দর ৩২৮ টাকা ১০ পয়সা থেকে বেড়ে ৫৮১ টাকা ৩০ পয়সা পর্যন্ত হয়েছে। একইভাবে মডার্ন ডাইংয়ের শেয়ার দরও গত ৩১ জুলাই থেকে ধারাবাহিকভাবে বেড়েছে। এই সময়ে শেয়ারটির দর ১৪৩ টাকা ৪০ পয়সা থেকে বেড়ে ৩১৯ টাকা পর্যন্ত হয়। আর কোনো কারণ ছাড়া শেয়ারের এই দর বাড়াকে অস্বাভাবিক বলে মনে করছেন ডিএসই কর্তৃপক্ষ। Ñওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মূল্য সংবেদনশীল তথ্য নেই ২ কোম্পানির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ