Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে র‌্যাব ও পুলিশ বাহিনী যথেষ্ট সফল স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি, জামায়াত-শিবির চক্রের প্রত্যক্ষ মদদে সৃষ্ট জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে আমাদের পুলিশ বাহিনী ও র‌্যাবের সময়োপযোগী তাৎক্ষণিক তৎপরতায় যথেষ্ট সাফল্য অর্জিত হয়েছে। তিনি প্রতিটি পাড়া-মহল্লায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদবিরোধী সর্বদলীয় কমিটি গড়ে তোলার জন্যও আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানান।
গতকাল সোমবার বিকালে বিটিসিএল মগবাজার শ্রমিক লীগের উদ্যোগে ১৫ আগস্ট শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন ইসমাইল হোসেন সহিদ।
বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মো. শাহে আলম
মুরাদ ক্ষোভ প্রকাশ করে বলেন, দেশ যখন ক্রমেই উন্নতির দিকে এগিয়ে চলেছে ঠিক তখনি আগুন সন্ত্রাসী খালেদা জিয়া রামপাল কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রের বিরোধিতা করে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের প্রেসক্রিপশন পাঠ করে জনগণকে বিভ্রান্ত করছেন। এ ধরনের অপপ্রচারে জনগণকে বিভ্রান্ত না হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের প্রতিহত করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।
সভায় অপর বিশেষ অতিথি ছিলেন মো. রহিমুল্লা এমপি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জিএম আতিকুর রহমান, মো. মোখলেছুর রহমান, মো. রফিকুল ইসলাম, মো. মনোয়ার হোসেন মনু, মো. আব্দুর রব, আ. ছালাম, সনোয়ার হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে র‌্যাব ও পুলিশ বাহিনী যথেষ্ট সফল স্বরাষ্ট্রমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ