Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বোপমার নেতৃত্বে রাজেশ-দেলোয়ার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ৮:১৬ পিএম

বাংলাদেশ অর্গানিক প্রোডাক্টস মেনুফ্যাকচারাস এসোসিয়েশন (বোপমা) এর বাৎসরিক সাধারণ সভা ও ২০২১-২০২৩ সেশনের কার্যকারি পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ জানুয়ারি) আমেজপূর্ণ এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এফবিসিসিআই এর সহ-সভাপতি নিজামুদ্দিন রাজেশ, সভাপতিত্ব করেন মিজানুর রহমান, সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন বোপমার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান এবং যুগ্ন সাধারন সম্পাদক ডা. হাসান আহমেদ মেহেদী।

কমিটির নির্বাচিত প্রতিনিধিরা হলেন, সভাপতি নিজামুদ্দিন রাজেশ, নির্বাহি সভাপতি মনিরুজ্জামান, সহ সভাপতি হলেন মিজানুর রহমান বিজয়, মিজানুর রহমান, আনোয়ার ফারাজি ইমন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. হাসান আহমেদ মেহেদী, অভিমন্যু বিশ্বাস অভি, জাহাঙ্গীর আলম তুষার, মহসিন শিকদার কোষাধ্যক্ষ মির্জা এমদাদ, দপ্তর সম্পাদক নাসিরুল ইসলাম নাসির, সাংগঠনিক সম্পাদক মো. ফজলুল কাদের, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নূর ই আলম, প্রশিক্ষন সম্পাদক মাহমুদুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহেল কাফি, সমাজকল্যাণ সম্পাদক মুকতাদুল হক, গবেষণা বিষয়ক সম্পাদক ইব্রাহিম শামীম, নির্বাহি সদস্য মো এনামুল হক, শাহজাহান শাহিম, এনামুল হক, নাসির উদ্দীন, জহিরুল ইসলাম, হান্নান শাহজি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোপমার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ