Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব হলেন মনিরা বেগম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব-১ হিসেবে নিয়োগ পেয়েছেন মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মনিরা বেগম। এছাড়া প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব-১ হিসেবে দায়িত্ব পালন করে আসা কাজী নিশাত রসুলকে শিক্ষা মন্ত্রণালয়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে উপসচিব হিসেবে বদলী করা হয়েছে।

গতকাল বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে, প্রধানমন্ত্রীর অভিপ্রায় অনুয়ায়ী মনিরা বেগম মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিবকে প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব-১ হিসেবে নিয়োগ করা হলো। প্রধানমন্ত্রী যতদিন প্রধানমন্ত্রীর পদ অলংকৃত করবেন অথরা মনিরা বেগমকে তার সহকারী একান্ত সচিব-১ পদে বহাল রাখার অভিপ্রায় পোষণ করবেন ততদিন এ নিয়োগ আদেশ কার্যকর থাকবে।



 

Show all comments
  • Asadul Hoque ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৭ এএম says : 0
    মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত সচিব মাননীয় সচিব মনিরা বেগম আপনাকে জানাই আমাদের গরীব পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন মেম আমার বড় ভাই এর দুটো কিডনি পাথুরে ভর্তি অপারেশন করছি তবু ভালো হয় না আমার মা খুব অসুস্থ আমার বাবা বিনা চিকিৎসায় মারা গেছে আমার চাকরির বয়স শেষ। অনেক আগে পাওয়ার গ্রিড এ আবেদন করছি ৮অক্টোবর ২০২১ রোজ শুক্রবার ৩.৩০মি্ পরীক্ষা দয়া করে মেম একটা সুযোগ করে দেন রোলঃ ২০০১৩৫২ পোস্টঃ Technical Attendant(general electrical works s.s.c Pass
    Total Reply(0) Reply
  • মোঃ রুবেল হোসেন ১০ অক্টোবর, ২০২১, ২:১২ এএম says : 0
    হ্যালো আপু কেমন আছেন সবাই
    Total Reply(0) Reply
  • মোঃ কাজিনুর রহমান ৮ এপ্রিল, ২০২২, ৯:৫০ পিএম says : 0
    ম্যাডামকে অভিনন্দন।
    Total Reply(0) Reply
  • গোলামা ফারুক ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১১:০৬ পিএম says : 0
    আপা 1মিনিট আপনার সাথে জররী কথা বলতাম
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনিরা-বেগম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ