Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিদেশে টাকা পাচার চলছে -জাপা মহাসচিব

জিএম কাদেরের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়ে হয়ে যাচ্ছে। তাই ব্যাংকগুলোর অবস্থা অত্যান্ত খারাপ। দেশের মানুষের টাকা যারা বিদেশে পাচার করছে তাদের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা নেয়া হচ্ছে না। কারা এসব টাকা পাচার করছে? গতকাল দলের চেয়ারমান জিএম কাদেরের সুস্থ্যতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, দেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বেড়ে গেছে। সরকারও নারী ধর্ষণ প্রতিরোধে মৃত্যুদন্ডের বিধান রেখে আইন করেছে কিন্তু ধর্ষণ কমেনি। আমরা চাই আইনের শাসন নিশ্চিত হোক।

জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল মিলনায়তনে আয়োজিত এই রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, নির্বাচনে সন্ত্রাস হচ্ছে, হত্যাকান্ড ঘটছে। নির্বাচনে হত্যাযজ্ঞ গণতান্ত্রিক পরিবেশে মেনে নেয়া যায় না। দেশের প্রতিটি মানুষের জন্য বিনামূল্যে করোনা ভ্যাকসিন সরবরাহ করতে সরকারের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, দুর্নীতি, দুঃশাসন, অন্যায়, অবিচার মুক্ত বাংলাদেশ গড়তে কাজ করছে জাতীয় পার্টি। আমরা গণতন্ত্রের পক্ষে ছিলাম এবং থাকবো। জাতীয় পার্টি সব সময় গণমানুষের কথা বলবে।
এসময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালামা ইসলাম এমপি, প্রেসিডয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, এটিইউ তাজ রহমান, নাজমা আক্তার এমপি, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, জহিরুল ইসলাম জহির প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপা-মহাসচিব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ