Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

খিলগাঁওয়ে সম্পদলোভী ভাইয়ের অস্ত্রের আঘাতে বোন-ভগ্নিপতি আহত

প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সম্পদলোভী ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন বোন মিসেস রুবিনা আফরোজ। একই ঘটনায় আহত হয়েছেন রুবিনার স্বামী এবং দৈনিক ইনকিলাবের সম্পাদকের পিএ নুরুল ইসলাম। গতকাল শুক্রবার বিকেলে রাজধানীর খিলগাঁও থানাধীন ৯১নং উত্তর গোড়ানের তৃতীয় তলার ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। আহত দম্পতিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগী রুবিনা আফরোজ জানান, পৈত্রিক সূত্রে প্রাপ্ত উত্তর গোড়ানের ৯১নং হোল্ডিংস্থ বহুতল ভবনের তৃতীয় তলার ফ্ল্যাটটিতে দীর্ঘ দশ বছরেরও বেশি সময় ধরে তিনি স্বামী সন্তান নিয়ে বসবাস করে আসছেন। ভবনটির অন্যান্য ফ্ল্যাটগুলোতে তার ভাই ও অন্যান্য ওয়ারিশগণ বসবাস করেন। রুবিনা বলেন, বছর খানেক ধরে তার ভাই আবু বকর সিদ্দিক আমার ফ্ল্যাটটি দখল নেয়ার ষড়যন্ত্র শুরু করে। এজন্য কয়েকমাস আগে আবু বকর সিদ্দিক আমার স্বামী নুরুল ইসলামকে কুপিয়ে আমাদের বাড়ি ছাড়া করার চেষ্টা করেন। ওই সময় পুলিশ আবু বকরকে ধরে থানায় নিয়ে যায়। আবু বকরের স্ত্রী আফরোজ মাহাবুবা খান তখন ভবিষ্যতে আর কোন দিন এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি হবে না মর্মে থানায় মুচলেকা দিয়ে তার স্বামীকে হত্যা প্রচেষ্টা মামলা থেকে রক্ষা করেন। কিন্তু এর পরও একাধিকবার আবু বকর আমার স্বামী ও সন্তানদের বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছিলো। হঠাৎ করে গতকাল বিকেলে আমার ছেলে বাইরে যাবার জন্য দরজা খোলে। এসময় আবু বকর সিদ্দিক তার চার তলার ফ্ল্যাটের সামনে ছিলো। আমার ছেলে দরজা খুলতেই তিনি আমার ফ্ল্যাটে প্রবেশ করেন। কেউ কিছু বুঝে ওঠার আগেই তিনি কোমর থেকে ধারালো অস্ত্র বের করে আমার ওপর হামলা চালায়। আমার স্বামী ও সন্তানরা তাকে বাধা দেয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়। হামলায় আমার স্বামীও আহত হন। এরপর ব্যাপক ভাঙচুর চালায়। এরই মধ্যে খবর পেয়ে খিলগাঁও থানা পুলিশের একাধিক কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হলে আমরা প্রাণে রক্ষা পাই।
রুবিনা জানান, তার ভাই আবু বকর কোন কাজ করে না। তিনি পেশাদার সন্ত্রাসী। মাঝে মধ্যে তার কাছে আগ্নেয়াস্ত্র দেখা যায়। কয়েকদিন আগে দ্বিতীয় তলার ভাড়াটে হাসানকে কুপিয়ে আহত করে। তিনি কোথায় থাকেন কেউ জানে না। তবে মাঝে মধ্যে গভীর রাতে লোকজন নিয়ে তার ৪র্থ তলার ফ্ল্যাটে প্রবেশ করতে দেখা যায়। এদিকে রুবিনার ওপর হামলার ঘটনায় গত রাতে খিলগাঁও থানায় একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খিলগাঁওয়ে সম্পদলোভী ভাইয়ের অস্ত্রের আঘাতে বোন-ভগ্নিপতি আহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ