Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীপুরে আগ্নেয়াস্ত্রসহ র‌্যাবের হাতে আটক ৩

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

গাজীপুরের শ্রীপুর থেকে একটি আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ তিন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১। আটকৃতদের মধ্যে একজন নারীও রয়েছেন। গত বুধবার সন্ধ্যায় র‌্যাব পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

আটকৃতরা হলেন- ময়মনসিংহ জেলার ভালুকা থানার জামিরদিয়া মাস্টারবাড়ি গ্রামের মো. শফি উদ্দিনের ছেলে মো. আল ইমরান (২৫), কক্সবাজার জেলার পৌর এলাকার পেশকারপাড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মো. সাইদুল ইসলাম বাপ্পি (২৯) ও অপর নারী গাজীপুরের পশ্চিম জয়দেবপুর গ্রামের মো. সেলিম চৌধুরীর মেয়ে শান্তা ইসলাম সাথী (৩৫)। এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশি রিভলবার, দুই রাউন্ড গুলি ও ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত বুধবার ভোর রাত সাড়ে ৪টার দিকে অস্ত্র ক্রয়-বিক্রয়ের খবরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দক্ষিণ ধনুয়া গ্রামের হাজী সিরাজ মুন্সির বাড়ির আটক আল ইমরানের ঘরে অভিযান চালায় র‌্যাব। এসময় অভিযান চালিয়ে ১টি বিদেশি রিভলবার, ২ রাউন্ড গুলিসহ ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে কৌশলে ইয়াবা ট্যাবলেট এনে গাজীপুরসহ পার্শ্ববর্তী জেলায় সরবরাহ করতো। উদ্ধার হওয়া অস্ত্র দিয়ে বিভিন্ন এলাকায় চাঁদাবাজি, ছিনতাইসহ তাদের মাদক বিক্রির প্রতিবন্ধকতাসহ বিভিন্ন অপরাধমূলক কাজে ব্যবহার করে আসছিল বলে জানায় র‌্যাব। আটকের সময় তাদের কাছ থেকে উদ্ধার হওয়া অস্ত্রের বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ