Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আএসইউ তে ভর্তি মেলা শুরু

১৪ টি ক্যাটাগরিতে বিশেষ ছাড়সহ থাকছে নানা সুযোগ সুবিধা

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ৮:৫৬ পিএম | আপডেট : ৯:০৭ পিএম, ৬ জানুয়ারি, ২০২১

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আএসইউ) তে ১৫ দিনব্যাপী ভর্তি মেলা শুরু হয়েছে। স্প্রিং সেমিস্টারে ভর্তি উপলক্ষ্যে মহাখালী ক্যাম্পাসে এ মেলার আয়োজন করা হয়। দুপুরে এ মেলার উদ্বোধন করেন আইএসইউ ভিসি প্রফেসর ড. আব্দুল আউয়াল খান। মেলা চলবে ২০ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন ০৯.০০ থেকে সন্ধ্যা ০৬.০০ পর্যন্ত চলবে ভর্তি মেলার কার্যক্রম । ১৪ টি ক্যাটাগরিতে বিবিএ, বিএ (অনার্স) ইন ইংলিশ, বিএসসি ইন সিএসই, বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, এমবিএ, এমএ ইন ইংলিশ প্রোগ্রামে ভর্তি আগ্রহীদের জন্য রয়েছে ওয়েভার সহ নানা সুযোগ সুবিধা,থাকছে বিশেষ ছাড় ও আকর্ষণীয় উপহার ।

উদ্বোধন কালে ভিসি প্রফেসর ড. আব্দুল আউয়াল খান জানান, একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় শিক্ষার্থীদের আন্তর্জাতিক মানসম্মত শিক্ষা নিশ্চিতে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি বদ্ধ পরিকর। তাই ২০১৮ সালে যাত্রার শুরু থেকে আএসইউ বিশ্বমানের শিক্ষক, আধুনিক ক্যাম্পাস ও ব্যবহারিক শিক্ষার জন্য বিভিন্ন ল্যাব নিশ্চিত করেছে ।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ট্রেজারার (ভারপ্রাপ্ত), এইচ. টি. এম. কাদের নেওয়াজ, রেজিস্ট্রার (আএসইউ), প্রফেসর ড. মুহাম্মদ সাইফুল ইসলাম, মানবিক ও সমাজ বিজ্ঞান অনুষদ এর ডীন ও ইংরেজি বিভাগের চেয়ারম্যান কে. আহমেদ আলম এবং বিভিন্ন প্রোগ্রাম এর চেয়ারপার্সন, শিক্ষক শিক্ষিকা ও প্রশাসনিক কর্মকর্তারা ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আএসইউ

৬ জানুয়ারি, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ