Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশি শ্রমিক নিতে লিবিয়ার আগ্রহ প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ৪:২৯ পিএম

সরকারি সেবাখাত, স্বাস্থ্য ও বেসরকারি খাতে বাংলাদেশি শ্রমিক নিয়োগ করতে চায় লিবিয়া। এর মাধ্যমে বাংলাদেশের সঙ্গে সহযোগিতামূলক সম্পর্ক বৃদ্ধি করার আগ্রহ প্রকাশ করেছে দেশটি। গত সোমবার লিবিয়ায় বাংলাদেশি বিদায়ী রাষ্ট্রদূত শেখ ইস্কান্দারের সঙ্গে সাক্ষাতকালে এসব কথা জানিয়েছেন লিবিয়ায় আন্তর্জাতিক স্বীকৃত গভর্নমেন্ট অব ন্যাশনাল একড্রের (জিএনএ) পররাষ্ট্রমন্ত্রী মোহামেদ সায়ালা। এ খবর দিয়েছে অনলাইন লিবিয়া অবজারভার। এতে আরো বলা হয়, সোমবার ছিল লিবিয়ায় বাংলাদেশি ওই রাষ্ট্রদূতের সরকারি দায়িত্বের শেষ দিন। এ উপলক্ষে তিনি লিবিয়ার পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করেন। লিবিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের মিডিয়া শাখার মতে, এ সময় দু’পক্ষই দ্বিপক্ষীয় সম্পর্ক আরো শক্তিশালী করার প্রচেষ্টার প্রশংসা করেছে।



 

Show all comments
  • মোঃ মোহারম হোসেন ২৮ জানুয়ারি, ২০২৩, ৬:২৮ পিএম says : 0
    যুদ্ধের সময় লিবিয়া থেকে আমরা যারা ফেরট আসছিলাম তাদের কে আবার ও নিয়ে যাবা উচিত খরচ ছাড়া কারন আমরা তো ওই সমায় কেও কামাতে পারি নি। আমি মনে করবো বাংলাদেশ সরকারকে এই বিষটা মাথায় নেওয়া উচিদ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশি শ্রমিক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ