Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নতুন ই-কমার্স প্লাটফর্ম আলেশা মার্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

বাংলাদেশে ই-কমার্স ব্যবসার প্ল্যাটফর্ম হিসেবে আত্মপ্রকাশ করেছে আলেশা মার্ট। সম্প্রতি রাজধানীতে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে নতুন এই ই-কমার্স সাইটের উদ্বোধন করা হয় বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। আলেশা মার্ট দেশের অন্যতম বৃহৎ ব্যবসায়িক প্রতিষ্ঠান আলেশা হোল্ডিংসের একটি অঙ্গ সংস্থা। আলেশা মার্টের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, উদ্বোধনী অনুষ্ঠানে দেশের শীর্ষ পর্যায়ের ব্যবসায়ী নেতা এবং সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

আলেশা হোল্ডিংস ২০১৮ সালে যাত্রা শুরু করে। তারই ধারাবাহিকতায় এই ব্যবসা প্রতিষ্ঠানটি ভোক্তাদের চাহিদা পূরণ করতে কিছু উদ্ভাবনী সেবা নিয়ে ‘আলেশা মার্ট’ নামের এক নতুন প্রজন্মের ই-কমার্স সাইট নিয়ে এসেছে। দেশে ক্রমবর্ধমান ই-কমার্স ইন্ডাস্ট্রিতে ক্রেতাদের সহজ এবং ঝামেলাবিহীন অনলাইন কেনাকাটা এবং দ্ইততম সময়ে পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছানো নিশ্চিত করতে বিপুল পরিমাণ মানসম্মত পণ্যসম্ভার নিয়ে আলেশা মার্ট সেবা দেবে।
আলেশা মার্ট জানায়, দ্রিত ডেলিভারি, মানসম্মত পণ্য, ওষুধ সরবরাহ সেবা, অবিশ্বাস্য ডিসকাউন্ট, আকর্ষণীয় মেম্বারশিপ প্যাকেজ, ক্যাশ টাকা ডেলিভারি, বাকিতে গ্রোসারি পণ্য কেনার সুবিধা, ফ্রিল্যান্সারদের কাজের সুযোগ এবং ক্ষুদ্র উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য রপ্তানি করার সুযোগসহ উদ্ভাবনী ধারণা নিয়ে এসেছে তারা। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি বলেন, বাংলাদেশের ই-কমার্স খাতে আলেশা মার্ট যাত্রা শুরু করায় আমি আনন্দিত। বাংলাদেশের ই-কমার্স শিল্প দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আলেশা মার্ট অনলাইন ক্রেতাদের পছন্দসই চাহিদা মেটাবে বলে আমি আশাবাদী।আলেশা মার্ট লিমিটেডের চেয়ারম্যান মো. মঞ্জুর আলম শিকদার বলেন, বাংলাদেশে বিশ্বস্ত ও মানসম্পন্ন ই-কমার্স সেবার ক্রমবর্ধমান চাহিদা মেটাতে আলেশা মার্টকে পরিচয় করিয়ে দেওয়া আমাদের আনন্দের বিষয়। এটি গ্রাহকদের দৈনন্দিন জীবনযাত্রাকে আরও একধাপ এগিয়ে দেবে বলে আমি আশাবাদী। আলেশা মার্ট গ্রাহকদের মুখে হাসি ফোটানোর জন্য তাদের দোরগোড়ায় দ্িিত পণ্য পৌঁছে দিতে প্রতিশিিিতিবদ্ধ। আমরা অনলাইন শপিংয়ের অভিজ্ঞতা সমৃদ্ধ করতে এবং গ্রাহকের সন্তুষ্টি বাড়ানোর জন্য প্রচলিত ধারণার বাইরে গিয়ে কিছু ভিন্নতর পরিষেবা তৈরি করেছি।



 

Show all comments
  • Hafsa sultana ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৩:৪৩ পিএম says : 0
    আমি কাজ করতে চাই????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলেশা-মার্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ