Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাপার ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নানান আয়োজনের মধ্য দিয়ে ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জাতীয় পার্টি। রাজধানী ঢাকা ছাড়াও সারাদেশে আলোচনা সভার মাধ্যমে পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা। পাশাপাশি এ উপলক্ষে পৃথক কর্মসূচি পালন করেন এরশাদ ট্রাস্টি বোর্ড।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল শুক্রবার সকালে জাপার কাকরাইল কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও মহাসচিব জিয়াউদ্দীন আহমদ বাবলু। এরপর পায়রা ও বেলুন উড়িয়ে দিনের আনুষ্ঠানিকতা শুরু করেন। পরে পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
এসময় জাপার বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা এরশাদের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। জাপার সিনিয়র নেতা সৈয়দ আবু হোসেন বাবলা, মসিউর রহমান রাঙ্গাসহ পার্টির বিপুলসংখ্যক নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী জাপার বনানী ও কাকরাইল কার্যালয় আলোকসজ্জা করা হয়।
পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণিলসাজে সাজানো হয় বনানী কার্যালয়। বিকেলে পার্টির বনানী কার্যালয়ে আয়োজন করা হয় আলোচনা সভার। সভায় সভাপতিত্ব করেন দলটির চেয়ারম্যান জিএম কাদের।
সভায় দলের মহাসচিব জিয়াউদ্দীন আহমদ বাবলু, সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, রুহুল আমিন হাওলাদারসহ পার্টির সিনিয়র নেতারা বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ