Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুই পায়ে গুলি করায় মাটিতে লুটিয়ে পড়ে যুবক

প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কালিয়াকৈরে ৬ লাখ টাকা লুট
কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকার রতনপুর সড়কে বুধবার ৩টার দিকে সফিকুল ইসলাম (৩৫) নামের এক যুবকের দুই পায়ে গুলি করে ৬ লাখ টাকা লুট করে নিয়েছে একদল ছিনতাইকারী।
খবর পেয়ে আশপাশের লোকজন গুলিবিদ্ধ সফিকুল ইসলামকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। সে কুড়িগ্রাম জেলার বাজিতপুর উপজেলার শংকর মাধবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সফিকুল ইসলাম সকালে ওই দোকান থেকে একটি মোটর সাইকেল নিয়ে মৌচাক, সফিপুর চন্দ্রা, মাটিকাটা এলাকার বিভিন্ন সিমেন্ট দোকান থেকে ৬ লাখ টাকা আদায় করেন। পরে একটি হাত ব্যাগে ভর্তি করে কাঁধে ঝুলিয়ে সফিপুর-মাঝুখান সড়কের রতনপুর এলাকার জাকির হোসেনের সিমেন্টের দোকানে যাওয়ার সময় পৌর অফিসের সামনে দুটি মোটর সাইকেল দিয়ে ৬ ছিনতাইকারী তার মোটর সাইকেলের গতিরোধ করে। পরে কাঁধে ঝুলানো টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে ছিনতাইকারীরা এসআর সফিকুল ইসলামের ডান পায়ে গুলি করে। এতেও টাকার ব্যাগ ছিনিয়ে নিতে না পারায় ছিনতাইকারীরা তার বাম পায়ে আরেকটি গুলি করে। এ সময় সফিকুল ইসলাম মোটর সাইকেল থেকে মাটিয়ে লুটিয়ে পড়লে ছিনতাইকারীরা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে সফিপুর বাজারের দিকে পালিয়ে যায়।
চাঁন মিয়া এন্টার প্রাইজের মালিক জাকির হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় সফিকুলকে উদ্ধার করে প্রথমে সফিপুর জেনারেল হাসপাতালে ভর্তি করি। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি।
কালিয়াকৈর থানার ওসি আব্দুল মোতালেব মিয়া জানান, ছিনতাইকারীদের গ্রেফতার ও টাকা উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই পায়ে গুলি করায় মাটিতে লুটিয়ে পড়ে যুবক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ