Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুজিবুর রহমান নতুন ডিজি

খাদ্য অধিদফতর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

খাদ্য অধিদফতরের নতুন মহাপরিচালক (ডিজি) হিসেবে নিয়োগ পেয়েছেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব শেখ মুজিবুর রহমান। গতকাল বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

খাদ্য অধিদফতরের মহাপরিচালকের দায়িত্ব চালিয়ে আসা অতিরিক্ত সচিব সারোয়ার মাহমুদকে গ্রেড-১ পদে পদোন্নতি দিয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করে গত ২৭ ডিসেম্বর আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। সারোয়ার মাহমুদ আজ (৩১ ডিসেম্বর) অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাচ্ছেন। এছাড়া, ওএসডিতে থাকা অতিরিক্ত সচিব আব্দুল্লাহ সাজ্জাদকে ওয়াকফ প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। অপর এক প্রজ্ঞাপনে ওএসডি অতিরিক্ত সচিব শাহিদা আক্তারকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগে পদায়ন করা হয়েছে।

একইসঙ্গে ধর্ম মন্ত্রণালয়ের সংযুক্ত অতিরিক্ত সচিব শশাংক শেখর ভৌমিককে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগে এবং বাধ্যতামূলক প্রাথমিক শিক্ষা বাস্তবায়ন পরিবীক্ষণ ইউনিটের পরিচালক মো. জয়নাল আবেদীন মোল্লাহকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্য-অধিদফতর

৩১ ডিসেম্বর, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ