Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স ও পিএবিএল’র কর্মশালা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

সন্ত্রাসী কর্মকান্ড অর্থায়নে সাধারন বীমা প্রতিষ্ঠানের মাধ্যমে অর্থ পাচার প্রতিরোধে কর্মীদের জ্ঞান এবং দক্ষতা বাড়াতে প্রফেশনালস অ্যাসোসিয়েশানস অব বাংলাদেশ লিমিটেডের (পিএবিএল) সাথে যৌথভাবে অনলাইন কর্মশালা আয়োজন করলো গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি। গতকাল ভার্চুয়াল মাধ্যমে আয়োজিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বীমা উন্নয়ন কর্তপক্ষ (আইডিআরএ) চেয়ারম্যান ড. মোশাররফ হোসেন। গ্রীন ডেল্টা ইন্সুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী ফারজানা চৌধুরীর সভাপতিত্বে এই ভার্চুয়াল কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফাইনান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের উপ-প্রধান ইসকান্দার মিয়া।অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিএফআইইউ’র মহাব্যবস্থাপক মোহাম্মদ মাহবুব আলম, গ্রীন ডেল্টা ইনস্যুরেন্সের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক নাসির আহমেদ চৌধুরী এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মইনুদ্দিন আহমেদ।
আলোচনা সভায় অবৈধ অর্থপাচার রোধে লেনদেনে সচ্ছতা এবং সুশাসন আনতে বীমা প্রতিষ্ঠান এবং অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানের সমন্বিত কাজের প্রতি জোর দেন বক্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিএবিএল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ