Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভাবি ভাতিজিসহ ৩ জনকে হত্যা

প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা
হবিগঞ্জ জেলার মাধবপুরে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে ভাবি, ভাতিজিসহ ৩ জনকে হত্যা করেছে এক পাষ-। গতকাল মঙ্গলবার রাত সোয়া ৯টায় ওই উপজেলার ধর্মঘর ইউনিয়নের বীরসিংহ গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন ঘাতক তাহের মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, বীরসিংহ গ্রামের তাহের মিয়া এবং তার ভাই সউদী আরব প্রবাসী গিয়াস উদ্দিনের মাঝে দীর্ঘদিন ধরে সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে মঙ্গলবার রাতে তাহের মিয়া ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে গিয়াস উদ্দিনের স্ত্রী জাহানারা বেগম (৪০) ও তার মেয়ে শারমিন বেগম (২৭) কে জবাই করে। এ সময় তাদের প্রতিবেশী শিমুল মিয়া (২৫) এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে। ঘটনাস্থলেই মারা যান জাহানারা বেগম। মুমূর্ষু অবস্থায় শারমিন ও শিমুলকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তারা সেখানে মারা যান। হামলায় আহত হয়েছে জাহানারার ছেলে সুজাত মিয়া (১৩)। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার অপর ছেলে আরিফ মিয়া জার্মান প্রবাসী।
সহকারি পুলিশ সুপার রাসেলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকা- ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাবি ভাতিজিসহ ৩ জনকে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ