Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘খেলাফত রাষ্ট্রব্যবস্থার বিকল্প নেই’

গণমানুষের অধিকার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০, ১২:০৪ এএম

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, দেশে মুসলমানদের ঈমান-আক্বীদার, তাহযিব তামুদ্দুনের ওপর আঘাত করা হচ্ছে। দেশে দুর্নীতি, জুলুম, নির্যাতনের মহোৎসব চলছে। দ্রব্যমূল্যের সীমাহীন উর্দ্ধগতি আর ফ্যাসিবাদী দু:শাসনে জনগণ পিষ্ট। সংখ্যাগরিষ্ঠ জনগণের ধর্মীয় স্বাতন্ত্রতা সমুন্নত রাখতে ও গণমানুষের অধিকার প্রতিষ্ঠায় খেলাফত রাষ্ট্রব্যবস্থার বিকল্প নেই। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে ইসলামী আদর্শ প্রতিষ্ঠায় এগিয়ে আসতে হবে।

খেলাফত মজলিস ঢাকা মহানগরী মতিঝিল-কোতয়ালী জোনের উদ্যোগে দাওয়াতী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গতকাল শুক্রবার সকালে নয়া পল্টনস্থ সাংগ্রিলা ইন রেস্টেুরেন্টে ঢাকা মহানগরীর যুগ্ম-সাধারণ সম্পাদক তাওহিদুল ইসলাম তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের যুগ্মমহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, মাওলানা আহমদ আলী কাসেমী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, অধ্যাপক কাজী মিনহাজুল আলম, কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মোঃ আবদুল জলিল, ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা আজীজুল হক, মুহাদ্দিস শেখ মুহাম্মদ সালাহ উদ্দিন, মাওলানা জুনায়েদ গুলজার, খন্দকার সাহাব উদ্দিন আহমদ, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ