Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জঙ্গি সন্দেহে আটক সাকেরের জামিন তিন মাস স্থগিত

প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সমন্বয়ক সাবেক এক নৌ-কমান্ডারের ছেলে ফিদা মুনতাসির সাকেরের জামিন তিন মাসের জন্য স্থগিত করেছেন আপিল বিভাগ। গতকাল সোমবার এক আবেদনের শুনানি নিয়ে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বেধীন বেঞ্চ এ আদেশ দেন। একই সঙ্গে এই সময়ের মধ্যে দুই মামলায় পুলিশের প্রতিবেদন দেওয়ারও নির্দেশ দিয়েছেন আদালত।
আদালতে শুনানি করেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মো. মোমতাজ উদ্দিন ফকির। পরে মো. মোমতাজ উদ্দিন ফকির সাংবাদিকদের জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের ওয়েবসাইটের তথ্যমতে ডিএমপির গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ ২০১৫ সালের ৬ জুন রাজধানীর বনানী ডিওএইচএস এলাকা থেকে একজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতের নাম ফিদা মুনতাসির সাকের। গ্রেফতারের পর ২০১৫ সালের ১৮ জুন ও ১২ জুলাই রাজধানীর উত্তরা পশ্চিম এবং ক্যান্টনমেন্ট থানায় সন্ত্রাসবিরোধী আইনে দুই মামলায় সাকেরকে গ্রেফতার দেখায় পুলিশ। এ দুই মামলায় চলতি বছরের ৬ জুন সাকেরকে ছয় মাসের জামিন দেন হাইকোর্ট। হাইকোর্টের জামিন আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষ লিভ টু আপিলের পর আপিল বিভাগ তার জামিন স্থগিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গি সন্দেহে আটক সাকেরের জামিন তিন মাস স্থগিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ