Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মহান বিজয় দিবসে জনতা ব্যাংকের নানা কর্মসূচি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২০, ৫:৫০ পিএম

মহান বিজয় দিবস-২০২০ উদযাপন উপলক্ষে জনতা ব্যাংক লিমিটেড গৃহীত কর্মসূচীর আওতায় সকাল ৮ টায় ব্যাংকের বোর্ডরুমে এক ভার্চুয়াল আলোচনা সভা ও মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান ড. এস এম মাহফুজুর রহমান, বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরচালক অজিত কুমার পাল, মেশকাত আহমেদ চৌধুরী, কে এম সামছুল আলম, মোহাম্মদ আসাদ উল্লাহ, জিয়াউদ্দিন আহমেদ, মোহাম্মদ হেলাল উদ্দিন এবং পর্যবেক্ষক মো. হুমায়ুন কবির, ব্যাংকের ডিএমডি মো. ইসমাইল হোসেন, মো. জিকরুল হক, মো. জসীম উদ্দিন এবং মো. আব্দুল জব্বার। অনুষ্ঠানে আরও যুক্ত ছিলেন অফিসার সংগঠন সমূহের নেতৃবৃন্দ, সিবিএ সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মো. আনিছুর রহমান ও অন্যান্য নেতৃবৃন্দ সহ সারা বাংলাদেশের নির্বাহী ও কর্মকর্তারা । অনুষ্ঠানটি ব্যাংকের এমডি এন্ড সিইও মো. আব্দুছ ছালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। আলোচনা অনুষ্ঠান ও দোয়া মাহফিল সঞ্চালনায় ছিলেন মহব্যবস্থাপক মো. আসাদুজ্জামান।

এর আগে সকাল সাড়ে ৭টায় ভবন প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলন করেন ব্যাংকের এমডি এন্ড সিইও মো. আব্দুছ ছালাম আজাদ। আলোচনা ও দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলে ধানমন্ডিস্থ ৩২ নম্বরে মুক্তিযুদ্ধের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনতা ব্যাংক

২১ অক্টোবর, ২০২২
১৩ অক্টোবর, ২০২২
২৬ সেপ্টেম্বর, ২০২২
১৯ সেপ্টেম্বর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২
২৯ আগস্ট, ২০২২
৩০ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ