Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেয়ার ইলেকট্রনিক্সের সেরা ভ্যাটদাতা পুরস্কার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

১০ ডিসেম্বর জাতীয় ভ্যাট দিবস উপলক্ষে জাতীয় পর্যায়ে উৎপাদন শ্রেণীতে ২০১৮-২০১৯ অর্থবছরে সেরা ভ্যাট প্রদানকারী হিসেবে পুরষ্কৃত হয়েছে ফেয়ার গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড। ফেয়ার ইলেকট্রনিক্স স্যামসাং মোবাইল ফোন, ফ্রিজ, টেলিভিশন, এয়ার কন্ডিশনার এবং মাইক্রোওয়েভ ওভেন-এর প্রস্তুতকারক ও বিপননকারী। 

জাতীয় রাজস্ব বোর্ডের সম্মেলন কক্ষে অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমের কাছ থেকে ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব ভ্যাট সম্মাননা সনদ ও ক্রেস্ট গ্রহণ করেন। অনুষ্ঠানে এফবিসিসিআই’র প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম ও জাতীয় রাজস্ব বোর্ডের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
রুহুল আলম আল মাহবুব বলেন, এনবিআর’র এই সম্মাননায় আমরা অত্যন্ত আনন্দিত এবং গর্বিত বোধ করছি যা আমাদের উত্তরোত্তর উন্নতির জন্য অনুপ্রেরণা যোগাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ সরকারের সকল নিয়মনীতি মেনে ব্যবসা পরিচালনা করে কর্মসংস্থান বৃদ্ধি, প্রযুক্তিগত জ্ঞান হস্তান্তর ও বাংলাদেশকে ভবিষ্যতে প্রযুক্তিপণ্যের রপ্তানিকারক দেশে রূপান্তরিত করার লক্ষ্যে ফেয়ার গ্রুপ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ফেয়ার গ্রুপ প্রযুক্তি শিল্পে বাংলাদেশে নেতৃত্ব দিতে বদ্ধপরিকর। যেসব প্রতিষ্ঠানের ইলেকট্রনিক ব্যবসায় শনাক্তকরণ নম্বর (ইবিআইএন) আছে, ভোক্তাকে নিয়মিত ভ্যাট রসিদ দেন, নিয়মিত ভ্যাট আদায় করে সরকারি কোষাগারে জমা দেয় এমন প্রতিষ্ঠানসমূহকে জাতীয় ও জেলা পর্যায়ে এই সম্মাননা দেওয়ার জন্য বিবেচনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেয়ার-ইলেকট্রনিক্স
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ