Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

এলজিইডির আউটসোর্সিংয়ের জনবলকে কাজে লাগান : প্রধান প্রকৌশলীর আহবান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

এলজিইডির বিভিন্ন উন্নয়ন প্রকল্পে কর্মরত আউটসোর্সিং-এর জনবলকে এলজিইডির উন্নয়ন কাজে আরো কিভাবে সম্পৃক্ত করে উন্নয়নমুলক কাজের গুণগত বৃদ্ধির নির্দেশ দিয়েছেন এলজিইডির প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশীদ খান।

গতকাল মঙ্গলবার রাজধানীর আগারগাঁও এলজিইডি সদর দপ্তরে এলজিইডি’র শুদ্ধাচার কর্মকৌশল নির্ধারণে প্রাতিষ্ঠানিক গণশুনানি অনুষ্টানে তিনি এ আহবান জানান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এলজিইডির প্রধান প্রকৌশলী মোঃ আব্দুর রশীদ খান।

তিনি জানান, এলজিইডির বিভিন্ন উন্নয়ন প্রকল্পে কর্মরত আউটসোর্সিং-এর জনবলকে এলজিইডির উন্নয়ন কাজে আরো কিভাবে সম্পৃক্ত করে উন্নয়ন কাজের গুণগত মানের উন্নতি করা যায় সে বিষয়ে আলোচনা হয় এবং সংশ্লিষ্ট প্রকল্প পরিচালক ও স্ব স্ব জেলার নির্বাহী প্রকৌশলীকে প্রধান প্রকৌশলী সকল আউটসোর্সিং কর্মচারীদের কাজে লাগাকে হবে। সেই সাথে বিভাগের দায়িত্বরত অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও অঞ্চলের তত্ত¡াবধায়ক প্রকৌশলীদের প্রকল্পের আউটসোর্সিং-এর জনবল সঠিকভাবে দায়িত্ব পালন করছে কিনা তা মনিটরিং-এর আহŸান জানান। গণশুনানিতে উপস্থিত ছিলেন মাঠপর্যায়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্ত¡াবধায়ক প্রকৌশলী, প্রকল্প পরিচালক, নির্বাহী প্রকৌশলী ও অন্যান্য পর্যায়ের কর্মকর্তারা।

এলজিইডি সদর দপ্তরে প্রাতিষ্ঠানিক গণশুনানিতে প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশীদ খান, সদর দপ্তর ও মাঠপর্যায়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্ত¡াবধায়ক প্রকৌশলী, প্রকল্প পরিচালক, নির্বাহী প্রকৌশলী ও অন্যান্য পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আউটসোর্সিং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ