Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সভাপতি এ কে এম মনির সম্পাদক অমিত কুমার

সড়ক ও জনপথ প্রকৌশলী সমিতির নতুন কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

সড়ক ও জনপথ প্রকৌশলী সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। সড়ক ও জনপথ প্রকৌশলী সমিতির নতুন কমিটি নির্বাচনে সভাপতি অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ কে এম মনির  হোসেন পাঠান এবং সাধারণ সম্পাদক পদে নির্বাহী প্রকৌশলী অমিত কুমার চক্রবর্তী নির্বাচিত হয়েছেন। গত শনিবার রাজধানীর তেজগাঁও সড়ক ভবনে ২০২০-২০২২ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। গতকাল রোববার সড়ক ভবন থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
নতুন কমিটির সহ-সভাপতি পদে তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোহাম্মদ আবুল কালাম আজাদ ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আমানউল্লাহ, যুগ্ম-সম্পাদক পদে নির্বাহী প্রকৌশলী  মো. রুকুনুজ্জামান ও নির্বাহী প্রকৌশলী সৈয়দ হালিমুর রহমান ( সেজান), সাংগঠনিক সম্পাদক পদে উপ-বিভাগীয় প্রকৌশলী শুভ্র দাস নির্বাচিত হয়েছেন।
প্রথমবারের মত অনলাইনে অনুষ্ঠিত সড়ক ও জনপথ প্রকৌশলী সমিতির এ নির্বাচনে রেকর্ড ৮৩ শতাংশ সদস্য প্রকৌশলী স্বতঃস্ফুর্তভাবে অংশ নেন। এর পূর্বে সড়ক ও জনপথ প্রকৌশলী সমিতির প্রথম দ্বি-বার্ষিক সম্মেলন ও ৩০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের। উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম ও সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী কাজী শাহরিয়ার হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক-জনপথ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ