Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন রিয়াদ

ফিলিং স্টেশনে পেট্রোল ঢেলে আগুন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর শ্যামপুরে সালাউদ্দিন ফিলিং স্টেশনে সহকর্মীরা পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়া দগ্ধ সেই কর্মচারী রিয়াদ হোসেন (২০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে গত মঙ্গলবার ভোর সাড়ে সাড়ে ৪টার দিকে এ ঘটনাটি ঘটে। রিয়াদের শরীরের ২৫ শতাংশ দগ্ধ ও শ্বাসনালীও দগ্ধ হয়েছিল। নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

শ্যামপুর থানার ওসি মফিজুল ইসলাম জানান, এ ঘটনায় তিনজনকে আসামি করে মামলা হয়েছে। তাদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। মামলাটি তদন্ত চলছে। রিয়াদের বাবা মো. ফরিদ হোসেন বলেন, রিয়াদ সিদ্ধেশ্বরী বিশ্ববিদ্যালয়ের অনার্সের শিক্ষার্থী ছিল। পড়াশোনার পাশাপাশি পার্টটাইম সালাউদ্দিন ফিলিং স্টেশনে কাজ করতো। দুই ভাইয়ের মধ্যে সে ছিল বড়। ছেলের সহকর্মীরা তাকে পেট্রোল ঢেলে শরীরে আগুন লাগিয়ে দিয়েছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তারা এ ঘটনাটি ঘটিয়েছে । তিনি আরও বলেন, যারা আমার ছেলেকে হত্যা করেছে তাদের বিচার চাই। তবে কী কারণে তারা এ ঘটনাটি ঘটিয়েছে সে বিষয়ে কিছু জানতে পারেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিলিং-স্টেশন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ