Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসলাম ও ইসলামী সংগঠন কখনোই জঙ্গিবাদ সমর্থন করে না -পীরজাদা সৈয়দ আবু বকর

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা : গত ১৮ আগস্ট মাধবপুর উপজেলাধীন আইবি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহলের উদ্যোগে এক কর্মী সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহলের কেন্দ্রীয় সভাপতি ও ঐতিহ্যবাহী ফান্দাউক দরবার শরীফের পীরজাদা আলহাজ্ব সৈয়দ আবু বকর সিদ্দিক। তিনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, যারা বেহেস্তে যাওয়ার লোভে মানুষ হত্যা করে ইসলাম প্রতিষ্ঠার মিথ্যা চেষ্টা করছে তা কখনই ইসলাম সমর্থন করে না। জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। কারণ শান্তির ধর্ম ইসলামে কোথাও জঙ্গিবাদ ও সন্ত্রসাবাদের উল্লেখ নেই। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলামের সেক্রেটারি ও ফান্দাউক দরবার শরীফের খাদেম আলহাজ্ব মাওলানা ইব্রাহিম সিদ্দিকী, মাধবপুর প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি ও দৈনিক ইনকিলাবের মাধবপুর উপজেলা সংবাদদাতা কেএম শামছুল হক আল মামুন, মো. নয়ন মিয়া, মো. মিজানুর রহমান, মো. বাচ্চু মিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটি প্রচার সম্পাদক রায়হান আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক ক্বারী কবির আহমেদ, তথ্য সম্পাদক মো. আব্দুল কুদ্দুছ পলাশ, মো. নুর মোহাম্মদ, ক্বারী মহিবুল ইসলাম জয়নাল, ক্বারী বোরহান উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলাম ও ইসলামী সংগঠন কখনোই জঙ্গিবাদ সমর্থন করে না -পীরজাদা সৈয়দ আবু বকর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ