Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যৌন-প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষষক সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাইট হেয়ার রাইট নাউ’র (আরএইচআরএন) অন্যতম বাস্তবায়নকারী অংশীদার সংস্থা হিসাবে বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি) শাখা পরিষদ সদস্য, যুবক, মহিলা এবং কমিউনিটি নেতৃবৃন্দে সাথে ২১টি শাখায় যৌন, প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক সংবেদনশীল সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল নয়াপল্টনের এফপিএবি জাতীয় কার্যালয়ে থেকে অনলাইনের মাধ্যমে এই সভা আয়োজন করা হয়। সভায় কোভিড-১৯ বৈশ্বিক মহামারী সম্পর্কে সম্যক ধারণা দেয়া হয় ও এই সময়ে কিভাবে যুববান্ধব সেবা প্রাপ্তি হ্রাস পেয়েছে, নারী ও শিশু নির্যাতন বৃদ্ধি এবং অন্যান্য স্বাস্থ্য সেবার বিঘ্ন ঘটেছে সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন জাতীয় কার্যালয়ের পরিচালক (প্রোগ্রাম) ডা. সঞ্জীব আহমেদ, আরএইচআরএন প্ল্যাটফর্মের ডেপুটি ম্যানেজার (এমএন্ডই) আবুল বরকত, এফপিএবি’র প্রোগ্রাম অফিসার (যুব) মাহমুদা নাসরীন ভূঁইয়া, প্রোগ্রাম অফিসার (এমন্ডই) তানভীর আহমেদ এবং পার্সোনেল অফিসার ও আরএইচআরএন প্রকল্পের ফোকাল পারসন নজরুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌন-প্রজনন-স্বাস্থ্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ