Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ছিনতাই চক্রের সাত সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১০:২৮ পিএম

রাজধানীর পল্লবী এলাকা থেকে চোরাই ২৭৫টি মোবাইল ফোনসহ চোর-ছিনতাইকারী চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার রাতে পল্লবী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- আব্দুল জলিল (৩৩), মো. কলিমুল্ল্যা (৩৮), কাওসার আহমেদ তানভীর (৩৫), সোহাগ ঢালী (২০), হৃদয় হোসেন (২০), নিরব হোসেন (২০) ও মো. রনি (৩৩)।
র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (অপস) জিয়াউর রহমান চৌধুরী জানান, কিছু অসাধু লোক চুরি ও ছিনতাই করা মোবাইল ফোন বিক্রির জন্য পল্লবী থানাধীন সেকশন-১১ এলাকায় অবস্থান করছে, এমন খবর পেয়ে বৃহস্পতিবার রাতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় ৭ জনকে গ্রেফতার করা হয়।
তিনি জানান, এ সময় তাদের কাছ থেকে চুরি-ছিনতাই করা মোবাইল ফোন বিক্রির নগদ ২২ হাজার টাকাসহ বিভিন্ন ব্র্যান্ডের ২৭৫টি মোবাইল ফোন ও ৭টি পাওয়ার ব্যাংক পাওয়া যায়। এসব মোবাইল ফোনের মধ্যে ১৬২টি স্মার্টফোন এবং ১১৩টি ফিচার ফোন। তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া তাদের অন্যান্য সহযোগীদের গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই-চক্র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ