Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক প্রতারক চক্রের ৪ বিদেশীসহ ৫ জন গ্রেফতার

প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সিদ্ধিরগঞ্জ (না’গঞ্জ) উপজেলা সংবাদদাতা : র‌্যাব-১১ এর সদস্যরা অভিযান চালিয়ে ৪ বিদেশীসহ ৫জন আন্তর্জাতিক প্রতারককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, নাইজেরিয়ার নাগরিক ডেনিস ওকোডিরি ওরফে কেইফ (৪০), আগুস্তিন মেথিউ (৩৬), মারভিন ননসো ওজোইমিয়া ওরফে ইক (৪১), ক্যামেরুনের নাগরিক ইফা মেককিলিন ঝারা (৩৫) ও বাংলাদেশের গোপালগঞ্জের কোটালিপাড়া থানার পলোটানা গ্রামের আব্রাহাম বিশ্বাস ওরফে স্বপন। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে জাল ডলার তৈরি করার উপকরন।
এছাড়াও ওই প্রতারক চক্রের আরো ৩ সদস্য পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহ রেখেছে র‌্যাব। সিদ্ধিরগঞ্জে অবস্থিত র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার নরেশ চাকমা, সহকারী পুলিশ সুপার আলেপ উদ্দিন ও নাজিম উদ্দিন আল আজাদের নেতৃত্বে একাধিক দল বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে সোনারগাঁ যাদুঘর ও ঢাকার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে। বৃহস্পতিবার বিকেলে আদমজীতে র‌্যাব-১১ এর সদরদপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল কামরুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তর্জাতিক প্রতারক চক্রের ৪ বিদেশীসহ ৫ জন গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ