Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোহরাওয়ার্দী হাসপাতাল ডা. মো. খলিলুর রহমান নতুন পরিচালক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম


 ডা. মো. খলিলুর রহমানকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নতুন পরিচালক পদায়ন করে প্রজ্ঞাপন জারি করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়। এইসাথে উপ-পরিচালকের অতিরিক্ত দায়িত্ব থেকে ডা. এ কে এম মামুন মোর্শেদকে অব্যাহতি দেওয়া হয়েছে। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানা গেছে।

সেখানে বলা হয়- শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. খলিলুর রহমানকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক হিসেবে পদায়ন করা হয়েছে। স্বাস্থ্য অধিদফতরের উপ-পরিচালক (পারসোনেল) ডা. মো. হাফিজ উদ্দিনকে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক করা হয়েছে। একই সঙ্গে স্বাস্থ্য অধিদফতরের ওএসডি ডা. মো. সাইদুজ্জামানকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক করা হয়েছে। একই সঙ্গে ডা. এ কে এম মামুন মোর্শেদকে উপ পরিচালকের অতিরিক্ত দায়িত্বসহ আয়ন-ব্যয়ন কর্মকর্তার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এর আগে বিভিন্ন দুনীতির অভিযোগ প্রমাণিত হওয়ায় গত ৩ নভেম্বর সাবেক পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়–য়াকে ওএসডি করা হয়। প্রজ্ঞাপনে বদলি/পদায়নকৃত কর্মকর্তাদের আগামী সাত কর্ম দিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদানে বলা হয়েছে।
তা না হলে ৮ম কর্ম দিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিক অব্যাহতি মর্মে গণ্য হবেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিচালক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ