Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘মানবসম্পদে শরীর গঠনের ভূমিকা অনস্বীকার্য’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

হেলদি ও ফিট বাংলাদেশ গড়ার অঙ্গীকার করেন দেশের তরুন সমাজের শরীর গঠনে ভূমিকা রাখা বাংলাদেশের জিম মালিকরা। ১৫ নভেম্বর গুলশানের ইমানুয়েলস ব্যাঙ্কোয়েট হলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ঢাকা, চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা ও কুমিল্লাসহ দেশের ৭০০ অধিক জিম মালিকরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাবেক মিস্টার বাংলাদেশ নজরুল ইসলাম বলেন, ‘মানবসম্পদে শরীরগঠনের ভূমিকা অনস্বীকার্য।’
বাংলাদেশ জিম মালিক সমিতির অনবদ্য সুন্দর কার্যক্রমে সত্যিই আমরা অভিভূত। ফিটনেস ইন্ডাস্ট্রি তথা জিমের সার্বিক উন্নয়নই সংগঠনের মুল লক্ষ্য নিয়ে কাজ করে যাবেন বাংলাদেশ জিম মালিক সমিতি, এটাই প্রত্যাশা করি।’ দেশের সবচেয়ে বড় সম্পদ হল মানব সম্পদ। আর এই মানব সম্পদকে ফিট ও হেলদি রাখতে অগ্রণী ভুমিকা পালন করেন জিম মালিকরা। করোনাকালীন সময়ে জিম ব্যবসার ভ্যাট, ট্যাক্স মুক্ত ও সরকারি প্রণোদনা প্যাকেজ প্রদানের জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন বক্তারা। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ স্পোর্টসের কর্ণধার সৈয়দ নাদিম আলী ও শরীরগঠন ফেডারেশনের মিডিয়া কমিটির চেয়ারম্যান নূরুল ইসলাম খান নাঈম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শরীর-গঠন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ