Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সাবেক স্বামীর ছোড়া এসিডে দগ্ধ রহিমা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর মিরপুর টেকনিক্যাল এলাকায় রাস্তায় দাঁড়িয়ে বাসের জন্য অপেক্ষা করার সময় সাবেক স্বামীর ছোড়া এসিডে রহিমা বেগম (৪৫) নামের একজন দগ্ধ হয়েছেন। গতকাল সোমবার সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় মামলা হলেও পুলিশ জড়িতকে গ্রেফতার করতে পারেনি।

দগ্ধ রহিমার ছোট বোনের স্বামী মিরাজ হোসেন জানান, রহিমা বেগম কল্যাণপুর নতুন বাজার এলাকায় থাকেন। তার কোনো সন্তান নেই। গত তিন মাস আগে স্বামী আব্দুল আলীর সঙ্গে রহিমার ডিভোর্স হয়েছে । তাদের দু’জনেরই এটি ২য় বিয়ে ছিল। রহিমা টেকনিক্যাল এলাকার বারডেম হাসপাতালে আয়ার কাজ করেন। তার গ্রামের বাড়ি দিনাজপুরের বিরল উপজেলায়।

তিনি আরও জানান, নাইট ডিউটি শেষে সকালে রহিমা হাসপাতাল থেকে বেড়িয়ে রাস্তায় বাসের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় তার সাবেক স্বামী আলী তাকে লক্ষ করে এসিড নিক্ষেপ করে পালিয়ে যান। পরে খবর পেয়ে তাকে উদ্ধার ওই হাসপাতালে নেওয়া হয়। পরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তার স্বামী তাকে পূর্ণয়ার নেয়ার জন্য তার ওপর চাপ সৃস্টি করে । রহিমা বেগম তার কাছে আর যাবে বলে অস্বীকার করেন। তার জেরধরে তাকে এসিড দিয়ে ঝলছে দিয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসলক ডা. পার্থ শংকর পাল জানান, রহিমার মুখমন্ডলসহ শরীরে ১২ শতাংশ দগ্ধ হয়েছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন । তিনি ভাল আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসিডে-দগ্ধ-রহিমা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ