Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে তরুণীর অর্ধগলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ১২:০৩ এএম

রাজধানীর মুগদা থানাধীন দক্ষিণ মান্ডা এলাকার একটি বাসা থেকে লিমা আক্তার (২১) নামের এক তরুণীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাত দেড়টায় মুগদা দক্ষিণ মান্ডা হিরু মিয়া রোড বালুর মাঠ এলাকার একটি বাসার তিন তলা ভবনের একটি রুম থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়। নিহত লিমা আক্তারের বাড়ি শরীয়তপুরের পালং উপজেলার আঙ্গারীয়া গ্রামে। বাবার নাম দীন ইসলাম কাজী। নিহতের ভাই সুমন জানান, লিমাসহ পরিবার নিয়ে ১১/২ কবি জসীমউদদীন রোডে থাকতেন তারা। গত জানুয়ারিতে নগদ এক লাখ টাকা নিয়ে বাসা থেকে বেরিয়ে যায় লিমা। এরপর থেকে তার বোনের সঙ্গে কোনো যোগাযোগ ছিল না।

তিনি বলেন, আমরা জানতে পারি, নিলয় (২৮) নামের এক ছেলের সঙ্গে তার প্রেম হয়, ১৫-২০ দিন আগে তাদের বিয়ে হয়। বিয়ের পরে মুগদা মান্ডা এলাকায় দুই রুমের এক ভাড়া বাসায় তারা থাকতো। মুগদা থানার এসআই ফিরোজ হুসাইন জানান, গত বুধবার রাত দেড়টায় মুগদা দক্ষিণ মান্ডা হিরু মিয়া রোড বালুর মাঠ এলাকার একটি বাসার তিন তলা ভবনের একটি রুম থেকে লিমার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। তার গলায় ওড়না পেঁচানো ও দুই হাত ওড়না দিয়ে বাঁধা ছিল।

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে চার-পাঁচ দিন আগে তাকে হত্যা করে পালিয়েছে ঘাতক। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্ধগলিত-লাশ-উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ