Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে শিশু ও নারী ধর্ষণ, গ্রেফতার ২

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

চট্টগ্রামের বোয়ালখালীতে শিশুসহ আলাদা দুইটি ধর্ষণের ঘটনা ঘটেছে। এই দুটি ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। উপজেলার চরখিজিরপুর ও শাকপুরা এলাকা থেকে ফজল করিম (৬৫) ও শিমুল দে’কে (৩৫) গ্রেফতার করে পুলিশ। 

পুলিশ জানায়, চরখিজিরপুর এলাকায় ধর্ষিত নারী গ্রেফতার ফজল করিমের বাড়িতে কাজ করতেন। শুক্রবার ওই নারীকে তার বাড়িতে তবারক নিতে ডেকে পাঠান তিনি। বাড়িতে যাওয়ার পর ফজল করিম রান্নাঘরে দরজা আটকে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ করেছেন ওই নারী। শনিবার অভিযোগ পেয়েই ফজলকে গ্রেফতার করা হয়।
এদিকে শাকপুরা বড়ুয়ারটেক এলাকায় শিমুল দে ১২ বছর বয়েসী এক শিশুকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে বলে শনিবার অভিযোগ করেছেন শিশুর মা। থানার ওসি আব্দুল করিম বলেন, মামলার পরপরই অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ওই শিশু বোনের সাথে খেলার সময় শিমুল তাকে কৌশলে ডেকে নিয়ে যায়। একটি পোশাক কারখানার পেছনে নিয়ে শিমুল ওই শিশুকে ধর্ষণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু-নারী-ধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ