Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

দল-মতের ঊর্ধ্বে উঠে জাতির জনককে শ্রদ্ধা জানাতে হবে-সৈয়দ আশরাফ

প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : জনপ্রশাসনমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, সবাইকে দল-মতের ঊর্ধ্বে উঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানাতে হবে।
গতকাল সোমবার বঙ্গবন্ধুর ৪১তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে জাতীয় শোক দিবসের শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের কাছে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সব দল-মতের ঊর্ধ্বে। তাঁকে সর্বজনীনভাবে শ্রদ্ধা জানাতে হবে। তিনি স্বাধীন বাংলার স্থপতি। স্বাধীন বাংলা যতবার বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছে ততবারই তিনি বাঙালির হৃদয়ে দৃঢ়ভাবে স্থান করে নিয়েছেন।
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, জাতির পিতার পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার চেষ্টা করছে সরকার। দ্রুতই তা কার্যকর হবে। তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর প্রতি জাতীয় শোক দিবসের শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দল-মতের ঊর্ধ্বে উঠে জাতির জনককে শ্রদ্ধা জানাতে হবে-সৈয়দ আশরাফ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ