Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খাল থেকে দু’জনকে বাঁচিয়ে নিজেই ডুবে মারা গেল যুবক

প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ডুবে যাওয়া দুইজনকে উদ্ধার করে নিজেই ডুবে মরল সারওয়ার নামের এক যুবক। সে দুইজনকে উদ্ধার করলেও তাকে উদ্ধার করতে কেউ এগিয়ে আসেনি। বাড্ডার দামাই খালে গতকাল এ ঘটনা ঘটে।
বাড্ডায় দামাই খালের পাশে গতকাল সোমবার দুপুর ১২টার দিকে ফুটবল খেলছিলেন নয়জন যুবক। সবাই একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। খেলার সময় ফুটবলটি খালে পড়ে যায়। বলটি আনতে খালে নামেন দুই যুবক। কিন্তু ফুটবল তুলতে গিয়ে উল্টো খালের পানিতে তলিয়ে যেতে থাকেন তারা। এ দৃশ্য দেখে পাশ থেকে ছুটে আসেন সারওয়ার (২৯) নামের এক যুবক। এক মুহূর্তও দেরি না করে সারওয়ার খালে ঝাঁপ দেন। দীর্ঘ সময় চেষ্টা করে ওই দুই যুবককে ডাঙায় তুলে আনেন তিনি। দু’জনকে উদ্ধারের পর আবারো ফুটবলটি আনতে খালে নামেন তিনি। এবার তিনি নিজেই পানিতে তলিয়ে যেতে থাকেন। তাকে উদ্ধারে আর কেউ এগিয়ে আসেননি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছায়। কয়েক ঘণ্টা চেষ্টার পর বিকেল পৌনে ৫টার দিকে সারওয়ারকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।
মর্মান্তিক এই ঘটনার বর্ণনা দিয়ে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, দামাই খালের ৩ নম্বর বেনাইত ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। খালের যে স্থানে সারওয়ার ডুবে যান, এর আশপাশের এলাকা থেকেই তাকে উদ্ধার করা হয়। সারওয়ারের গ্রামের বাড়ি বরগুনায়। ঢাকায় উত্তর বাড্ডায় থাকতেন তিনি। লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাল থেকে দু’জনকে বাঁচিয়ে নিজেই ডুবে মারা গেল যুবক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ