Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শাহজালালে বিমানে মোবাইল চুরির সময় হাতে নাতে ধরা

প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজ থেকে মোবাইল চুরির সময় হাতে নাতে ধরা পড়েছেন বাংলাদেশ বিমান ও এয়ার অ্যারাবিয়ার চার কর্মচারী। কারাদ- হয়েছে চারজনেরই। দুজনকে চাকরিচ্যুত করা হয়েছে। গতকাল সোমবার দুপুরের দিকে ওই চারজনকে মোবাইল সেটসহ আটক করে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।
ওই চারজন হলেন-এয়ার অ্যারাবিয়ার দুই ট্রাফিক সহকারী জিসান আহমেদ (২৬) ও মো. ই¯্রাফিল (৪৫) এবং বাংলাদেশ বিমানের দুই ট্রাফিক সহকারী জিয়াউর রহমান (৩৬) ও নজরুল ইসলাম (৪৭)।
এপিবিএনের সহকারী পুলিশ সুপার তানজিনা আক্তার বলেন, সকাল ১০টার দিকে এয়ার অ্যারাবিয়ার একটি উড়োজাহাজ থেকে মালামাল নামানোর কাজ চলছিল। এ সময় আটক চারজন লাগেজ কেটে মোবাইল চুরি করার সময় এপিবিএন সদস্যরা তাদের আটক করেন। পরে তাদের বিমানবন্দরের নির্বাহী হাকিমের আদালতে পাঠানো হয়। জিসান ও ই¯্রাফিলকে একবছর করে এবং জিয়াউর ও নজরুলকে একমাস করে কারাদ- দেন নির্বাহী হাকিম মুহাম্মদ ইউসুফ।
নির্বাহী হাকিম মুহাম্মদ ইউসুফ বলেন, এয়ার অ্যারাবিয়া তাদের দুই কর্মচারীকে চাকরিচ্যুত করেছে। এছাড়া বিমান কর্তৃপক্ষকে তাদের দুই কর্মচারীর শাস্তির বিষয়টি জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহজালালে বিমানে মোবাইল চুরির সময় হাতে নাতে ধরা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ